১৩ এপ্রিল, ২০২২ ১৭:৩০

‘শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের তুলনা বিএনপির অপপ্রচার’

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

‘শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের তুলনা বিএনপির অপপ্রচার’

রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন।

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের তুলনা করার কোনো প্রয়োজন নেই। বাংলাদেশ শ্রীলঙ্কার বহু উপরে। আমাদের ৪৪ বিলিয়ন ডলার জমা আছে। আর তাদের মাত্র দেড় বিলিয়ন। শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের তুলনা করা বিএনপির অপপ্রচার।

বুধবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট-ভুড়ভুড়িয়া-কালাপুর রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৮.১৯০ কিলোমিটার দীর্ঘ এই রাস্তাটির ব্যয় ধরা হয়েছে ৪ কোটি টাকা।

আব্দুস শহীদ বলেন, তাদের (বিএনপি) তো আর কোনো কাজ নেই। তাই তারা এখন অপপ্রচার করে যাচ্ছে। তাদের এসব কথা হাস্যকর ছাড়া আর কিছু নয়।  আমাদের ঋণ শ্রীলঙ্কার থেকে বেশি হতে পারে। কিন্তু আমরা সেই ঋণ নেই নাই, যে ঋণ পরিশোধ করার জন্য টাকা পাব না। আমরা পদ্মা সেতুর টোল আদায় করে টাকা দিয়ে দেব। পদ্মা সেতু ঋণের নয়। তাই বিএনপির এসব অপপ্রচারে কেউ কান দেবেন না।

এসময় উপস্থিত ছিলেন এলজিইডি মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. আজিম উদ্দীন সরদার, উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান ও কালীঘাট ইউনিয়ন চেয়ারম্যান প্রাণেশ গোয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর