২৩ মে, ২০২২ ১৫:৪৭

সোনাতলায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সোনাতলায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

সুপারি পাড়তে গিয়ে ইউসুফ আলী (১০) নামে এক শিশু বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। মৃত ইউসুফ গাইবান্ধা জেলার বামনডাঙ্গার মনোয়ার মোল্লার ছেলে।

বিদ্যুৎস্পৃষ্টের সময় বিকট শব্দ শুনে স্থানীয়রা ছাদে গিয়ে ইউসুফ আলীর লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস,  পল্লী বিদ্যুতের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে যায়।

গড়ফতেপুর দারুস সালাম এতিমখানার মুহতামিম কারী মো. শরিফুল ইসলাম জানান, গত ৩ দিন আগে ইউসুফ আলীকে সোনাতলা উপজেলার গড়ফতেপুর গ্রামে দারুস সালাম এতিমখানায় ভর্তি করাতে নিয়ে আসে তার খালা সোনাতলা উপজেলার আগুনিয়াতাইড় গ্রামের শাহানারা বেগম। জন্ম নিবন্ধন সনদ ও প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া আমি তাকে ভর্তি করাতে অস্বীকৃতি জানালে ইউসুফের খালা সেগুলো দ্রুত দিয়ে যাবেন বলে তাকে রেখে যায়। সোমবার সকাল ৮টার দিকে ইউসুফ কাউকে কিছু না বলে এতিমখানার পার্শ্ববর্তী রেজাউলের বাড়িতে যায়। রেজাউল এসে এতিমখানায় অভিযোগ দিলে আমি তার খালাকে ফোনে জানাই তাকে নিয়ে যাওয়ার জন্য। সোমবার বেলা ৯টা ৪১ মিনিটে তার খালার পাঠানো লোকের নিকট ইউসুফকে বুঝিয়ে দেওয়া হয়। পরে সে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে বলে শুনেছি। কিন্তু কিভাবে মারা গেছে আমরা সে বিষয়ে অবগত নই।

সোনাতলা থানার উপ-পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ এনে থানায় রেখেছি। এখন পর্যন্ত তার কোনো আত্মীয়-স্বজন আসেনি।  সুরতহাল শেষে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর