২ জুন, ২০২২ ১৪:৫৯

ভৈরবে গাঁজা ও হুইস্কিসহ গ্রেফতার ৯

কিশোরগঞ্জ প্রতিনিধি

ভৈরবে গাঁজা ও হুইস্কিসহ গ্রেফতার ৯

কিশোরগঞ্জের ভৈরব থেকে গাঁজা ও হুইস্কিসহ নয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত পৌনে ১০টার দিকে অভিযানটি চালায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি দল।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি ভৈরবপুর উত্তরপাড়া এলাকার নাটালের মোড়স্থ ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের ওপর অভিযান চালানো হয়। এ সময় ২৬ কেজি গাঁজা, তিন বোতল হুইস্কি ও নগদ একহাজার টাকাসহ নয়জনকে গ্রেফতার করে র‌্যাব।

তারা হলেন- ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কালনদর গ্রামের আবু বক্কর (২২), নরসিংদী জেলার মাধবদী উপজেলার বাথুয়াদী গ্রামের সবুজ মিয়া (২৪), একই উপজেলার কলকান্দা গ্রামের সুজন মিয়া (২২), মাধবদী উপজেলার আনন্দী গ্রামের জুয়েল মিয়া (২৫), ছোট গদাইর চরের সোহান (১৬), নরসিংদী জেলা সদরের বানিয়ারচড় গ্রামের জসিম মিয়া (১৯), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার আকাবপুর গ্রামের সজিব মিয়া (১৯), জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পলবান্দা বেপারী পাড়ার মানিক বেপারী (২৬) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ঘাটলা গ্রামের মহিন উদ্দিন (২৪)।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের পিপিএম গ্রেফতার নয়জনকে মাদক ব্যবসায়ী হিসেবে উল্লেখ করে জানান, জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে ভৈরব থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা দিয়ে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর