শিরোনাম
১৯ জুন, ২০২২ ১৯:০২

নিখোঁজের একদিন পরে নদীতে ভেসে উঠল বৃদ্ধের লাশ

লালমনিরহাট প্রতিনিধি

নিখোঁজের একদিন পরে নদীতে ভেসে উঠল বৃদ্ধের লাশ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নিখোঁজের একদিন পর ভ্যাটেশ্বর নদী থেকে আব্দুল হাকিম (৬০) নামে এক বৃদ্ধের লাশ ভেসে উঠেছে। রবিবার বিকালে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের ভ্যাটেশ্বর নদীর চন্ডীমারী ব্রিজের নীচ থেকে ওই বৃদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গতকাল শনিবার বিকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন। তিনি পলাশী ইউনিয়নের দেওডোবা বসুনিয়ার স্কুল এলাকার মৃত খইমুদ্দিনের ছেলে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পেশায় বাঁশ শ্রমিক আব্দুল হাকিম গতকাল শনিবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলেও তার খোঁজ মেলেনি। আজ রবিবার বিকালে স্থানীয় এলাকাবাসী কমলাবাড়ি ইউনিয়নের চন্ডিমারী ব্রিজ সংলগ্ন ভ্যাটেশ্বর এলাকার সতীঘাট নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ছেলে দবিয়ার রহমান জানান, গতকাল থেকে বাবা নিখোঁজ ছিলেন। আমরা অনেক খোঁজাখুঁজি শেষে আজ রবিবার বিকালে বাবার লাশ পাওয়া গেলো। কী কারণে তার মৃত্যু হয়েছে, তা বলতে পারছিনা।

এদিকে মরদেহ থানায় নিয়ে আসা হলে তার পরিবারের লোকজন থানায় এসে আহাজারি শুরু করে। এ সময় থানা চত্বরে হৃদয় বিদারক দৃশ্য তৈরি হয়। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নদীতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়নাতদন্তে পাঠানো হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর