২৮ জুন, ২০২২ ১৭:১৫

হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি ৩৬ ঘণ্টা পর গ্রেফতার

বরগুনা প্রতিনিধি

হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি ৩৬ ঘণ্টা পর গ্রেফতার

ডিবির হাতে গ্রেফতার মাদক ব্যবসায়ী শাহিন

বরগুনায় ডিবি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী শাহিনকে (৪০) ৩৬ ঘণ্টা পর গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বুড়িরচর ইউপির মাইঠা সাকিনে বিশ্বাস বাড়ির দক্ষিণ পাশের বিল এলাকা থেকে তাকে গ্রামবাসীর সহায়তায় গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতার শাহিন মাইঠা এলাকার শহিদ মিয়ার ছেলে।

জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় গত রবিবার রাতে সদর উপজেলার বাঁশবুনিয়া এলাকার একটি ঘের থেকে ৬০০ পিস ইয়াবাসহ শাহিনকে গ্রেফতার করা হয়। কিন্তু তাকে গ্রেফতারের পর ডিবি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

মঙ্গলবার বুড়িরচর ইউপির মাইঠা সাকিনে বিশ্বাস বাড়ির দক্ষিণ পাশের বিল এলাকায় শাহিনের অবস্থান লক্ষ করে গ্রামবাসী তাকে নজরদারিতে রেখে ডিবি পুলিশকে জানায়। পরে অভিযান চালিয়ে দীর্ঘ ৩৬ ঘণ্টা পর গ্রামবাসীর সহায়তায় তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ভেঙে ফেলা হ্যান্ডকাপ উদ্ধার করা হয়।

বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক সাংবাদিকদের বলেন, ইয়াবাসহ শাহিনকে গ্রেফতার করার পর সে পালিয়ে যায়। পরে আবারও আমাদের জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবিদুর রহমান, এএসআই মোশাররফ হোসেনসহ একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বুড়িরচর ইউপির মাইঠা সাকিনে বিশ্বাস বাড়ির দক্ষিণ পাশের বিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর