২৯ জুন, ২০২২ ১৯:৩১

লাকসামে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

লাকসাম প্রতিনিধি:

লাকসামে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুমিল্লার লাকসামে ঊর্মী আক্তার অহনা (১৪) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ক্লাস থেকে বের করে দেওয়ায় ওই ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের অভিযোগ। বুধবার উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের কান্দিরপাড় ইউনিয়নের সিংজোড় পূর্বপাড়া বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। অহনা ইছাপুরা সেন্ট্রাল হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন অহনা ক্লাশের ফাঁকে একই বিদ্যালয়ে পড়ুয়া এক বন্ধুর সাথে কথা বলে। এ ঘটনায় বিদ্যালয়ের অতিথি শিক্ষক ওমর ফারুক তাকে বিদ্যালয় থেকে বের করে দেন। এ সময় কাঁদতে কাঁদতে বাড়িতে এসে তার থাকার কক্ষের দরজা বন্ধ করে দেয়। পরে জানালা দিয়ে তাকে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলতে দেখে চিৎকার করে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারখানায় নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের চাচা দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

এ বিষয়ে জানতে শিক্ষক ওমর ফারুকের মুঠোফোনে বারবার ফোন দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।
ইছাপুরা সেন্ট্রাল হাইস্কুলের প্রধান শিক্ষক আবুল ফয়েজ জানান, ওই ছাত্রী স্কুলে না এসে নতুন রাস্তায় আড্ডা দেয়। এ ঘটনায় ফারুক স্যার তাকে বকা দেন এবং অভিভাবকদেরও বিষয়টি সম্পর্কে জানান।

লাকসাম থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম জানান, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর