৩০ জুন, ২০২২ ১৯:২৭

রায়পুরায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

নরসিংদী প্রতিনিধি

রায়পুরায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের চাপায় সবজি বাজারের ৫ জন সবজি বিক্রেতা নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরো ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা সকলেই সবজি বিক্রেতা ছিলেন বলে জানান স্থানীয়রা। বৃহস্পতিবার সকাল আটটার দিকে রায়পুরা উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর নামক এলাকায় রাস্তার পাশে ফুটপাতের বাজারে এ হতাহতের ঘটনা ঘটে। 

নিহতরা হলেন রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রিবাড়ির তায়েব মিয়ার ছেলে মাসাকিন (৩৫), মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো রিপন মিয়া (৩০) ও মাহমুদাবাদ এলাকার পাগলা বাড়ির বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০), মাহমুদাবাদ সর্দার বাড়ির জনব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)।
তাৎক্ষনিক খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। 

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জনা গেছে, প্রতিদিনের ন্যায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে নরসিংদীর রায়পুরায় মাহামুদাবাদে সবজির হাট বসে। এরই মধ্যে ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আশা আরেকটি কাভার্ডভ্যান অতিক্রম করার সময় ২টি কাভার্ডভ্যানই নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। ওই সময় একটি কভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ মেশিন গড় এলাকায় রাস্তার পাশে সবজির হাটে ঢুকে পড়ে। এসময় বেশ কিছু দোকান ও ইজিবাইককে চাপা দেয় কাভার্ডভ্যানটি। এতে ঘটনাস্থলেই সেখানে থাকা ৪ জন সবজি বিক্রেতা নিহত হয়। এবং বেশ কয়েকজন আহত হয়। 

এ ব্যাপারে ভৈরব বাজার ফায়ারসার্ভিস স্টেশনের ইনচার্জ আজিজুল হক বলেন, দুটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে চলে যায়। আমরা ভোরে খবর পেয়ে ঘটনাস্থল এসে উদ্ধার কাজ শুরু করি।
ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজনসহ ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পাড়েছিল। যার কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে। আমরা মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর