৩১ জুলাই, ২০২২ ২০:৫৪

সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে রবিবার বিকালে সাড়ে ৫টার সময় শহরের তালতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল।

জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি কাজী আলাউদ্দীন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডাঃ শহিদুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব আব্দুর রউফ, শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মৃনাল কান্তি রায়, বিএনপি নেতা ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা বিএনপির সদস্যসচিব চেয়ারম্যান আব্দুল আলীম।

এসময় বক্তারা বলেন এ সরকার এখন বিএনপির সাথে সংলাপ করতে চায়। কিন্তু কিসের সংলাপ, কার সাথে সংলাপ। সংলাপ হবে জনসমাবেশে। তার আগে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। এরপর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন কমিশন গঠন করা হবে। নির্বাচন কমিশন গঠনের পর সকল দল সেই নির্বাচনে অংশগ্রহণ করবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর