৯ আগস্ট, ২০২২ ১৩:৩৩

বগুড়ায় গভীর রাতে ডেকে নিয়ে স্কুলশিক্ষার্থীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় গভীর রাতে ডেকে নিয়ে স্কুলশিক্ষার্থীকে হত্যা

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে স্কুল শিক্ষার্থী ফাহিম ফয়সাল শিশির (১৬)-এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার সাজাপুরের সানবান্ধা বানারশি চড়াপাথারে কচুক্ষেতের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফাহিম ফয়সাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজু ফকিরের ছেলে। সে বনানী সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।  

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। গত সোমবার সাজাপুর ফুলতলা এলাকায় ফাহিমের সঙ্গে তার বন্ধুদের কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ফাহিমকে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

ফাহিমের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর সে আর ফিরে আসেনি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদের গ্রেফতার করতে জোর চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর