১০ আগস্ট, ২০২২ ১৬:৩৭

বগুড়ায় হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ২

বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির (১৬) হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত ২টার দিকে সাজাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাজাপুর উত্তর ফকিরপাড়া এলাকার মৃত রোসÍম আলী আকন্দের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৫) এবং বেতগাড়ী এলাকার নূর আলমের ছেলে ওমর আলী (২২)। এদের মধ্যে শিশির হত্যা মামলায় মামুন এক নম্বর এবং ওমর দুই নম্বর আসামী।এসব তথ্য নিশ্চিত করেছেন শাজাহানপুর থানা ওসি আব্দুল্লাহ আল মামুন। 

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সাজাপুর বানারশি গ্রামে তার মরদেহ উদ্ধার করা হয়। গত সোমবার রাত ১১ টার পরে ফাহিমকে ডেকে নিয়ে যায়। অভিযুক্ত যুবকরা । সেই ঘটনায়
তাদেরকে গ্রেফতার করা হয়। নিহত ১৬ বছরের ফাহিম সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদাৎ হোসেন সাজুর ছেলে। সে বগুড়া সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সাজাপুর বানারশি কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ফাহিমের বুকে ও পিঠে প্রায় অর্ধশত ছুরিকাঘাতের চিহ্ন ছিল।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, শিশির খুনের ঘটনায় তার মা জান্নাতী খাতুন শাপলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। এখনও তদন্ত চলছে। দ্রুত হত্যার রহস্য উন্মোচনে থানা পুলিশ মাঠে নেমেছে।


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর