১১ আগস্ট, ২০২২ ১৯:৫৬

বাংলাদেশের জনগণের শেখ হাসিনার উপর আস্থা আছে: ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বাংলাদেশের জনগণের শেখ হাসিনার উপর আস্থা আছে: ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেছেন, বাংলাদেশের জনগণের তাদের ভবিষ্যত বির্নিমাণে শেখ হাসিনার উপর আস্থা আছে। আওয়ামী লীগ একতাবদ্ধ শেখ হাসিনার নেতৃত্বে। আর শেখ হাসিনা প্রতিজ্ঞাবদ্ধ শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে। বাংলার স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে দেশের প্রতিটি উন্নয়ন ও অগ্রগতিতে ভেসে আসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার নাম। 

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার কালাইনগর ও চরশিবপুরে তিতাস ও মেঘনা নদীতে দু’টি সেতু নির্মাণে এলাকা পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ক্ষুদা-দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রগতির রোল মডেল। বর্তমানে বিশ্বমানচিত্রে এশিয়ান টাইগার হিসেবে পরিচিতি লাভ করেছে বাংলাদেশ। অন্যদিকে জনবিচ্ছিন্ন দলগুলো ক্ষমতার লোভে সরকারের বিরুদ্ধে নালিশ করছে দেশ-বিদেশে ঘরে বসে। 

এসময় উপস্থিত ছিলেন সেতু ডিজাইন বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ রেজাউল করিম, সেতু নির্মাণ প্রকল্প পরিচালক শেখ মোঃ আবু জাকির সেকান্দার, ডিজাইন ইউনিট প্রকৌশলী মোঃ জাহেদুল ইসলাম, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র তফাজ্জল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক চেয়ারম্যান এবিএম মাহবুবুর রহমান উজ্জল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, শ্রমিকলীগ আহ্বায়ক সৈয়দ আঃ আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, পৌর ছাত্রলীগ সভাপতি হিমেল সরকার, সাধারণ সম্পাদক সামুয়েল আহমেদ, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মাসুদ প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর