২৮ আগস্ট, ২০২২ ১৫:৫২

সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে হেরোইনসহ অহিদ আলী নবীন (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার ভোররাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল এ তথ্য জানান। গ্রেফতারকৃত চালক অহিদ আলী নবীন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা। 

সংবাদ সম্মেলনে পুলিশ মো. আরিফুর রহমান মন্ডল জানান, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কড্ডার মোড় এলাকায় যানবাহনে তল্লাশী চালানো হয়। ভোররাতের দিকে রাজশাহী থেকে ঢাকাগামী প্রাইভেট কারটির গতিরোধ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারটি সিরাজগঞ্জ শহরে প্রবেশ করার চেষ্টা করে। পরে পুলিশ প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটক করে তল্লাশি চালিয়ে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও ১ লিটার বিদেশি মদসহ মাদক কারবারি অহিদ আলী নবীনকে গ্রেফতার করা হয়। 

পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতারকৃত অহিদ আলী নবীন দীর্ঘ সাত বছর যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি প্রাইভেটকারে বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় মাদকদ্রব্য লুকিয়ে অত্যন্ত গোপনে রাজশাহী থেকে মাসে ২/৩ বার ঢাকার বিভিন্নস্থানে সরবরাহ করে আসছিল। এসব ঘটনায় তার বিরুদ্ধে রাজশাহী, ঢাকা, কুমিল্লা ও টাংগাইলসহ বিভিন্ন থানায় হেরোইন ও ইয়াবা সংক্রান্ত মামলা রয়েছে। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম সিদ্দিকী, সদর সার্কেল জসিমউদ্দীন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর