৩১ আগস্ট, ২০২২ ১৫:৪৭

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও প্রায় ১৫ জন আহত হয়েছেন বলে পুলিশ জানায়। উপজেলার ধলি নামক স্থানে আজ বুধবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা হালুয়াঘাটগামী একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহগামী একটি পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রাস্থায় চলাচলরত একটি ব্যাটারিচালিত অটো গাড়িতেও ধাক্কা লাগে। পরে বাস ও অটো গাড়িটি রাস্তার পাশে ধান ক্ষেতে পড়ে যায় এবং পিকাপের সামনের অংশ ভেঙে যায়। সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন ও তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় ১৩-১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। একজন অজ্ঞাতনামা যুবককে আহত অবস্থায় উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নেওয়ার পর তিনি মৃত্যু বরণ করেন। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর