২ অক্টোবর, ২০২২ ২১:১২

জুয়া খেলাকে কেন্দ্র করে মারধরে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

জুয়া খেলাকে কেন্দ্র করে মারধরে ব্যবসায়ী নিহত

বগুড়া সদর উপজেলার শেখেরকোলার তেলিহারা গ্রামে জুয়া খেলাকে কেন্দ্র করে মারপিটে মাছ ব্যবসায়ী গোপাল চন্দ্র দাস (৫০) নিহত হয়েছেন। শনিবার রাত দুটায় নিহত হওয়ার ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে। নিহত গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাত ১টার দিকে বিপ্লব, গোপালসহ চার- পাঁচজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলছিল। খেলার এক পর্যায়ে গোপালের সাথে বিল্পবের কথাকাটি ও হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটে। মারপিটের পর যে যারমত বাড়ি চলে যায়। বাড়িতে যাওয়ার পর গোপাল বুকে ব্যথা অনুভব করে এবং পরিবারের সবাইকে জানায় জুয়া খেলার সময় বিপ্লব তাকে বুকে লাথি মেরেছে। পরে পরিবারের লোকজন গোপালকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এস আই ইমতিয়াজ আহমেদ জানান, অভিযোগ পাওয়ামাত্র ভোরে অভিযান চালিয়ে ওই এলাকা থেকে চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল, কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) এবং বিমল চন্দ্র সরকার (৩৭)। এঘটনার মূল হোতা মূল বিপ্লব পলাতক রয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, লাশ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তদন্ত চলছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর