৪ অক্টোবর, ২০২২ ১৩:৩৩

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে যুবক নিহত, আহত ৫

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে যুবক নিহত, আহত ৫

বগুড়ার শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের মধ্যে দু’জন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি তিনজন একই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

মঙ্গলবার সকাল সোয়া ৮টায় শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের নয়মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক বগুড়ার শেরপুর উপজেলার সড়ো গ্রামের জামাল হোসেনের ছেলে। শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সোয়া ১১টার দিকে তিনি মারা যান। এ ছাড়া হাসপাতালে ভর্তি থাকা দু’জনের মধ্যে আনোয়ার হোসেন নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি বগুড়ার শেরপুর উপজেলার খন্দকারপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, রংপুর থেকে ছেড়ে আসা আর কে ট্রাভেলস নামে একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে নয়মাইল এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা এ খালেক পরিবহনের একটি বাসের সঙ্গে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। একইসঙ্গে আর কে ট্রাভেলস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় দুই বাসের চালকসহ ছয়জন আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওমর ফারুক মারা যান।

শাজাহানপুর থানার এসআই আব্দুর রহমান জানান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর