৪ অক্টোবর, ২০২২ ২০:২৯

চাঁদপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার মিলারচর বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে এলাকায় প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হন।

সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনির হোসেন ছৈয়াল, যুগ্ম-আহবায়ক তাজুল ইসলাম শ্যামল, যুগ্ম-আহবায়ক ও ইউপি সদস্য মাকসুদুর রহমান রানা, মুজাম্মেল প্রধান, ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক নবীর হোসেন ছৈয়াল, যুবলীগের সাবেক সভাপতি রবিউল সরকার, ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মানিক ছৈয়াল, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মানিক প্রধান, সাধারণ সম্পাদক শিপন, আ’লীগ নেতা লিটন ভূঁইয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলাউদ্দিন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মহসিন মিয়া, সদস্য মোহাইমিনুল ইসলাম অভি, ফয়েজ খান, আলমাছ প্রধান প্রমুখ। 

এসময় বক্তারা বলেন, কেন্দ্রীয় আ’লীগের নেতা ও সাবেক মন্ত্রীর নির্দেশে যে মিথ্যা মামলা করা হয়েছে তা দ্রুত প্রত্যাহার করতে হবে। তা নাহলে আন্দোলন চালিয়ে যাওয়া হবে। মিজানুর রহমান একজন সাবেক সফল উপজেলা চেয়ারম্যান। তিনি একজন ভালো মনের ও কর্মীবান্ধব আ’লীগ নেতা। মতলব উত্তরে তার যথেষ্ট জনপ্রিয়তা আছে। এমন নেতার বিরুদ্ধে রাস্তার মানুষ দিয়ে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়ায় আমরা প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। 
এসব মিথ্যা মামলা দিয়ে আ’লীগের নেতাকর্মীকে হুমকি দেওয়া মানে দলের জন্য বিশাল ক্ষতি এবং দলে আন্তঃকোন্দল সৃষ্টি করা। তাই দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর