১৭ নভেম্বর, ২০২২ ১৪:৫৯

ঢাকায় ইতিহাসের সবচেয়ে বড় সমাবেশ হবে: দুদু

অনলাইন ডেস্ক

ঢাকায় ইতিহাসের সবচেয়ে বড় সমাবেশ হবে: দুদু

সামসুজ্জামান খান দুদু।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি সামসুজ্জামান খান দুদু হুঁশিয়ারি দিয়ে বলেছেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় ইতিহাসের সবচেয়ে বড় সমাবেশ করবে বিএনপি। সরকার যে ভাষায় সমাবেশ প্রতিহত করার চেষ্টা করবে, সেই ভাষাতেই বিএনপির পক্ষ থেকে জবাব দেয়া হবে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে টাঙ্গাইলে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি এরই মধ্যে অন্যান্য বিভাগে সম্মেলন করতে গিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশি নির্যাতন, হামলার শিকার হয়েছে। ঢাকায় সবশেষ সমাবেশ হবে। এতে কোনো রকম বাধা অথবা প্রতিহত করার চেষ্টা করলে তারা যে ভাষায় প্রতিহত করতে আসবে, তাদের সেই ভাষাতেই জবাব দেয়া হবে।

এসময় জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন, সাধারণ সম্পাদকসহ জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে একই সময়ে গণসংহতি দলের চেয়ারম্যান জোনায়েদ সাকী মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বিএনপির বিভাগীয় শেষ সমাবেশ আগামী ১০ ডিসেম্বর। সরকার ওই দিনও তাদের বাধা দেয়ার চেষ্টা করবে, কিন্তু এই আন্দোলন ঠেকিয়ে রাখতে পারবে না। এ সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। দিনের ভোট রাতে দিয়েছে; লুটপাট, দুর্নীতি ও নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে অতিষ্ঠ সাধারণ মানুষ। জনগণই এবার সরকারকে রুখে দেবে।

এসময় তার দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর