৩০ নভেম্বর, ২০২২ ২২:০২

বাসের ধাক্কা: বোন-ভাগ্নির পর চলে গেলেন সিয়ামও

কুমিল্লা প্রতিনিধি

বাসের ধাক্কা: বোন-ভাগ্নির পর চলে গেলেন সিয়ামও

ইসরাফিল মঞ্জুর সিয়াম।

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহতের ঘটনার এক মাস পর মৃত্যু হয়েছে আরও একজনের। ওই দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থেকে অবশেষে বোন ও ভাগ্নির মতোই না ফেরার দেশে পাড়ি জমালেন নবম শ্রেণীর স্কুল ছাত্র ইসরাফিল মঞ্জুর সিয়াম (১৪)। 

মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মৃত্যু হয় সিয়ামের। নিহত ইসরাফিল মঞ্জুর সিয়াম চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের মঞ্জুরুল আলমের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট সিয়াম। সে মাধাইয়া বাজার ছাদিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

উল্লেখ্য- গত ৩১ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে বাস চাপায় নিহত হয় সিয়ামের বোন তন্নী (২০), ভাগ্নি দেড় বছর বয়সী মুনতাহা, খালা রেজিয়া বেগম (৪৫) ও সিএনজি অটোরিক্সা চালক হাবিবুর রহমান (২৫)। সিয়ামের মৃত্যুতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫জনে।  এ ঘটনায় নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮) দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা শেষে অনেকটা সুস্থ হয়ে উঠেছেন।

নিহত সিয়ামের পিতা মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, অনেক চেষ্টাই করেছি। সকল চেষ্টা বৃথা করে আমাদের একা করে পৃথিবী ছেড়েই চলে গেলো সিয়াম। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর