৫ ডিসেম্বর, ২০২২ ১৮:৩১

এমইউজে নির্বাচনে সভাপতি খোকন, সম্পাদক মোস্তফা

ময়মনসিংহ প্রতিনিধি

এমইউজে নির্বাচনে সভাপতি খোকন, সম্পাদক মোস্তফা

ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) কার্যকরি কমিটির নির্বাচনে সভাপতি পদে আতাউল করিম খোকন এবং সাধারণ সম্পাদক পদে মীর গোলাম মোস্তফা নির্বাচিত হয়েছেন। 

সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার জগদীশ চন্দ্র সরকার। 

এর আগে সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলে। নির্বাচনে ৬৭জন ভোটারের সবাই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এমইউজে’র কার্যকরি কমিটির নয়টি পদের মধ্যে সভাপতি পদে আতাউল করিম খোকন ৫৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হুদা মানিক পেয়েছেন ১১ ভোট। আর ৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মীর গোলাম মোস্তফা, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাবুল হোসেন পেয়েছেন ২৬ ভোট। এছাড়াও সহ সভাপতি পদে জিয়াউদ্দিন আহমেদ ৫১ ভোট এবং সহ সাধারণ সম্পাদক পদে এম.এ.আজিজ এবং সুলতান মাহমুদ কনিক দুজনই সমান ৩৩ ভোট পান। পরে লটারির মাধ্যমে সুলতান মাহমুদ কনিক বিজয়ী হন। 

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবির জুয়েল, প্রচার সম্পাদক পদে ইলিয়াস আহমেদ, এবং কার্যকরী সদস্য পদে হারুনুর রশিদ, শরীফুজ্জামান টিটু ও বিপ্লব বসাককে নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচনে সহকারি নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আবুল কাসেম ও শাহিদুল আলম খসরু। নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা শহিদুল ইসলাম। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর