৭ ডিসেম্বর, ২০২২ ১৬:২৩
রাজবাড়ী

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ব্যক্তির মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ব্যক্তির মৃত্যু

হাসু মৃধা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রাম থেকে হাসু মৃধা (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১১টার দিকে ইউনিয়নের আলোকদিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে বালিয়াকান্দি থানা পুলিশ। 

হাসু মৃধা বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের মো. করিম মৃধার ছেলে। হাসু জামালপুর বাজারে ফল ব্যবসার সাথে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত ১০টার দিকে হাসু মৃধাকে পাওনা দুই লাখ টাকা ফেরত দেওয়ার কথা বলে ডেকে নেওয়া হয়। ডেকে নিয়ে তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করা হয়। স্থানীয়রা হাসুকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঙ্গলবার বিকালে হাসু মৃধা সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে চলে আসেন। আজ নিজ বাড়িতে তার মৃত্যু হয়। হামলার ঘটনার পর তিনি থানায় বা স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে কোনো অভিযোগ করেনি বলে জানা গেছে।

হাসু মৃধার ভাতিজা দাবি করেন, আমার চাচাকে শনিবার রাতে ধার দেওয়া টাকা ফেরত দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় কবিতা সরকার। সেখানে তার ওপর হামলা করা হয়। এরপর তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে চাচা বাড়িতে চলে আসেন। বুধবার সকালে তিনি বাড়িতে মারা যান।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে হাসু মৃধা মারা যেতে পারে। আমরা তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর