১৩ জানুয়ারি, ২০২৩ ১৬:০২

রামপালে দুই চোর আটক

বাগেরহাট প্রতিনিধি

রামপালে দুই চোর আটক

আটককৃত দুই চোর

বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া মৈত্রী তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে পাঁচ কেজি তামার তার পাচার করে মোটরসাইকেলে পালানোর সময় দুই চোরকে আটক করেছে বিদ্যুৎ কেন্দ্রের আনসার ব্যাটালিয়ন সদস্যরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দুই নম্বর গেট থেকে প্রীতম মল্লিক (৪০) ও দীপন মল্লিক (১৮) নামে দুই চোরকে আটক করা হয়। আটককৃত চোরের বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ জানান, গভীর রাতে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেতর থেকে একটি চক্র পাচারের চেষ্টা চালাচ্ছে এমন সংবাদ পান। কোম্পানি কমান্ডার রাজিব হোসাইনের নেতৃত্বে আভিযানিক দল রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের গেটগুলোতে অবস্থান নেয়। রাত ১ টার দিকে তাপ বিদ্যুৎ কেন্দ্রের দুই নম্বর গেট দিয়ে দুইজন বের হওয়ার সময় তাদের তল্লাশি করা হয়। তাদের নম্বর প্লেটহীন একটি প্লাটিনা মোটরসাইকেলের সিট কভারের ভেতর সুকৌশলে লুকানো পাঁচ কেজি তামার তার পাওয়া যায়।

 দুই চোরকে আটক করা হয়। শুক্রবার সকালে তাদেরকে তাপ বিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষের নির্দেশে উদ্ধারকৃত তামার তারসহ দুই চোরকে রামপাল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর