৫ মার্চ, ২০২৩ ২১:৪৬

রূপগঞ্জে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

রূপগঞ্জে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখমের প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ৫নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামসহ ৫ জনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। রবিবার (৫ মার্চ) বিকাল ৫ টায় উপজেলার ভুলতা ইউনিয়নের পারাগাও ঈদগাহ মাঠ সংলগ্ন এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তারা বলেন, সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়াসহ ৫ জন মানুষকে কুপিয়ে জখম করার পরও আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিশ প্রশাসন তাদেরকে গ্রেফতার করছে না। আমরা অবিলম্বে এই অপরাধীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। নয়তো আমরা মুইরাবসহ আশপাশের এলাকাবাসী কঠোর আন্দোলনের প্রস্তুতি নিব। 

উল্লেখ্য, শুক্রবার (৩ মার্চ) রাত সাড়ে ১০ টায় উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাব এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ধারালো অস্ত্র নিয়ে এক সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামের অফিসে হামলা চালায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় মহিলাসহ একই পরিবারের ৫ জন কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহতরা হলেন ভুলতা ইউনিয়ন সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়া ও তার বড় ভাই মুকবুল হোসেন, বোন পারভীন বেগম, তার ছেলে কালাম ও প্রতিবেশি বাদল মিয়া। 

এ ঘটনায় আহত ইউপি সদস্য সাইফুল ইসলাম ভুইয়ার ভাতিজা মুরাদ হোসেন ভুইয়া রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, হামলার ঘটনায় সোহাগ নামের এজাহার নামীয় একজনকে গ্রেফতারসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর