২৬ মার্চ, ২০২৩ ২০:১৩

বিয়ের প্রলোভনে অপহরণ, যুবক গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি:

বিয়ের প্রলোভনে অপহরণ, যুবক গ্রেফতার

টিকটকে দীর্ঘদিন প্রেমের পর এক পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার সকাল ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক সামশুল আলম খান।

এর আগে শনিবার দুপুরে কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নাজমুল হাসান (২৭) কক্সবাজারের মহেশখালী শাপলাপুর ইউপির মৌলভীকাটা এলাকার জামাল হোসেনের ছেলে।

র‍্যাব সহকারী পরিচালক সামশুল জানান, ঢাকার শাহ আলী থানার রতনদিয়া রজনীকান্ত উচ্চবিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীর সাথে টিকটকের মাধ্যমে নাজমুল হাসানের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে বর্ণিত ব্যক্তি ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয় এবং বিয়ের প্রলোভন দেখিয়ে গেল ২১ মার্চ জোরপূর্বক অপহরণ করে কক্সবাজার আনা হয়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর হতে ভিকটিমের পরিবারের নিকট ফোন করে অপহরণের কথা স্বীকার করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ভিকটিমের বড়বোন বাদী হয়ে নাজমুল হাসান সহ অজ্ঞাতনামা কয়েকজনকে বিবাদী করে ডিএমপি শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে র‌্যাব অবগত হয়ে ভিকটিমকে উদ্ধারপূর্বক অপহরণকারীকে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন থেকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত নাজমুল হাসানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর