২৮ মার্চ, ২০২৩ ১৯:৪৭

ভোলায় যুবককে কুপিয়ে হত্যা

ভোলা প্রতিনিধি

ভোলায় যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

পূর্ব শত্রুতার জের ধরে ভোলায়  মো. তারেক হোসেন বাবু (৩৬) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত রাতে একই উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শ্যামপুর গ্রামে বাবুর ওপর হামলা হয়। পরে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। রাত ১১টার দিকে ঢাকায় নেয়ার পথে ইলিশা ফেরিঘাটে তার মৃত্যু হয়। নিহত বাবু সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব চর নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। এঘটনায় ওই রাতেই পুলিশ হারুন, রনি, কামরুল নামের তিনজনকে আটক করেছে।

নিহতের স্বজনরা জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে পরাণগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে আলাউদ্দিন হাওলাদারের লোকজন বাবুকে রিক্সা থেকে নামিয়ে রড, হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা বাবুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

ভোলা থানার ওসি মো. শাহিন ফকির জানান, এ ঘটনায় ৩ জন আটক রয়েছে। নিহত বাবুর লাশ ময়নাতদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর