২৮ মার্চ, ২০২৩ ২২:৫৬

বগুড়ায় নজরুল হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নজরুল হত্যাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বগুড়া সারিয়াকান্দি উপজেলায় নজরুল ইসলামকে বিষ প্রয়োগে হত্যার প্রতিবাদে রামচন্দ্রপুর বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বাজারটির প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় নজরুলের ভাই রেজাউল করিম সাজু বলেন, গত ১ মার্চ সকালে নজরুল ইসলামকে তার দ্বিতীয় স্ত্রী সীমা বেগম বিদেশ থেকে নিয়ে এসে তার অন্য আত্মীয়দের সহযোগীতায় জোরপূর্বক বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করায়। পরে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশাযোগে গোয়ালবাতান ঈদগাহ মাঠের উত্তর পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করান। এরপর চিকিৎসাধীন অবস্থায় ২ মার্চ রাতে নজরুল মারা যান। উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের গোয়ালবাতান গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ছিলো নজরুল ইসলাম। 

এ বিষয়ে নজরুলের প্রথম স্ত্রী জামেদা বেগম বাদী হয়ে বগুড়া জেলা জজ আদালতে মামলা দায়ের করেন। এ পর্যন্ত এ মামলার কোন আসামিদের গ্রেফতার করতে পারেনি প্রশাসন। আসামিদের দ্রুত গ্রেফতার করে তাদের আইনের আওতায় এনে দোষী ব্যক্তিদের শাস্তি দাবি করেন তিনি। 

নজরুলের মেয়ে নিপা আক্তার বলেন, আমার বাবাকে যারা পরিকল্পিত ভাবে মেরে ফেলেছে তাদের দ্রুত গ্রেফতার ও বিচারে ফাঁসির রায় দিতে আমি প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর