২৫ এপ্রিল, ২০২৩ ১৮:৫০

আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি ফেসবুকে ভাইরাল

জয়পুরহাট প্রতিনিধি

আওয়ামী লীগ নেতার ইয়াবা সেবনের ছবি ফেসবুকে ভাইরাল

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন ফেসবুকের আইডিতে ইয়াবা  সেবনের ছবিটি ঘুরতে থাকে। এদিকে গোলাম মাহফুজ চৌধুরী অবসরের ইয়াবা সেবনের ছবি ভাইরাল হওয়ার পর থেকে সমালোচনার ঝড় উঠেছে জেলাজুড়ে। ফেসবুকে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা ক্ষোভ প্রকাশ করছেন।

এবিষয়ে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন, আগামী সংসদ নির্বাচন আমি জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তাই আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার প্রতিপক্ষরা এ ধরনের এডিট করা ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। আমি নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রতিহিংসা পরায়ণ হয়ে কে বা কারা গলাকাটা ছবিটি প্রকাশ করেছে।

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম হক্কানি বলেন, বিষয়টি প্রথমে শুনেছিলাম, পরে ইয়াবা সেবনের ছবি দেখলাম। বিষয়টি আমাদের দলের জন্য লজ্জাজনক। আমরা ভাইরাল হওয়া ছবিটির সত্যতা পেয়েছি।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরকে পদ থেকে অব্যাহতি দিয়ে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে অনেকদিন ধরে।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর