৩০ মে, ২০২৩ ১৫:৫১

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

টঙ্গী প্রতিনিধি

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

হাসপাতালে সহকর্মীদের ভিড়

গাজীপুরের টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল দশটার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে এ ঘটনা ঘটে।

মৃত পুলিশ সদস্যের নাম আব্দুল বাতেন (৫৪)। তিনি সিরাজগঞ্জ জেলার সাহাদাতপুর থানা এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি টঙ্গী রেলও‌য়ের পু‌লিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত ছি‌লেন।‌

রেলওয়ে পুলিশ ফাঁড়ি ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজও সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে দায়িত্ব পালন করছিলেন আব্দুল বাতেন। সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছালে পেছনদিক থেকে আব্দুল বাতেনকে ধাক্কা দেয়। তিনি রেললাইনে পড়ে গিয়ে গুরুতর আহত হন। ঘটনার পর টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের অন্যান্য সদস্যরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। 

টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা.নাফিস মজিদ বলেন, রোগীকে মুমূর্ষু  অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বাম পাশের অংশটি থেতলে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানোর পরামর্শ দেওয়া হয়। কিন্তু কিছুক্ষণ পর হাসপাতালেই তার মৃত্যু হয়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল পুলিশ সদস্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর