৯ জুন, ২০২৩ ১৯:০৩

বগুড়ায় থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় থানা থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট থানা থেকে পালিয়ে যাওয়ার তিন দিন পর অটোভ্যান চুরির মামলার আসামি রবিউল হাসান সোহাগকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মেঘাই ঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার হওয়া সোহাগ মিয়া উপজেলার মেঘাই গ্রামের মহির উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৫ জুন দুপুরের দিকে স্থানীয় মরিচতলা বাজার এলাকা থেকে রবিউল হাসান সোহাগ, শাকিল ও মিনু মিয়া ধুনট উপজেলার মানিকপোটল গ্রামের আব্দুস সোবহানের একটি অটোভ্যান চুরি করে। ওই দিন রাতে একই উপজেলার মথুরাপুর বাজার এলাকায় অটোভ্যানটি বিক্রি করতে গিয়ে স্থানীয়দের কাছে ধরা পড়ে। স্থানীয় লোকজন তাদেরকে গণধোলাই দিয়ে রাতেই থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এর আগে গত মঙ্গলবার সকালে ধুনট থানার প্রধান ফটকে পুলিশের হাত থেকে সোহাগ পালিয়ে যায়। এ ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে বুধবার বিকেলে থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম, কনষ্টেবল মোত্তালিব ও শাহাদত হোসেনকে ধুনট থানা থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

ধুনট থানার তদন্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা থেকে পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার থানা থেকে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর