২৪ নভেম্বর, ২০২৩ ০৩:৪৪

হবিগঞ্জে বিএনপির ৩ নেতা গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে বিএনপির ৩ নেতা গ্রেফতার

সামসুল ইসলাম, শাহ আলম গোলাপ ও মাহমুদুল হাসান

হবিগঞ্জে বিস্ফোরক মামলায় বিএনপি ও যুবদলের তিন নেতাকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন-লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামসুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম গোলাপ ও লাখাই উপজেলা যুবদলের আহ্বায়ক মাহমুদুল হাসান।

জানা যায়, লাখাই থানায় দায়েরকৃত বিস্ফোরক মামলায় অ্যাডভোকেট সামসুল ইসলাম ও শাহ আলম গোলাপকে ঢাকায় গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন লাখাই থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া। তিনি জানান, একটি বিস্ফোরক মামলায় ঢাকায় র‌্যাবের হাতে দুইজন গ্রেফতার হয়েছে। র‌্যাব আমাদের বিষয়টি জানিয়েছে। শুক্রবার আমাদের কাছে আসামিদের হস্তান্তর করার কথা রয়েছে।

এদিকে, লাখাই উপজেলা যুবদলের আহ্বায়ক মাহমুদুল হাসানকে শহরতলীর সুলতান মাহমুদপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তিনিও লাখাই থানায় দায়েরকৃত বিস্ফোরক মামলার আসামি।

ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, গ্রেফতার মাহমুদুল হাসানকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর