৩ ডিসেম্বর, ২০২৩ ২০:২১

ফরিদপুর-২ আসনে জামাল হোসেনের প্রার্থিতা বৈধ ঘোষণা

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-২ আসনে জামাল হোসেনের প্রার্থিতা বৈধ ঘোষণা

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে তার মনোনয়নটি বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল আহসান তালুকদার। 

রবিবার ফরিদপুর-২ আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের র্নিধারিত সময় ছিল। এ সময় ফরিদপুর-২ আসনে মনোনয়নপত্র জমা দেওয়া ৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়। 

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া তার নিজ নির্বাচনি এলাকার বিপুল সংখ্যক নেতাদের নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত ছিলেন। 

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর সাংবাদিকদের অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমি আমার এলাকার মানুষের দাবির মুখে প্রার্থী হয়েছি। দল থেকে ঘোষণা করা হয়েছে যারা মনোনয়ন চেয়ে মনোনয়ন পাননি তারা স্বতন্ত্র নির্বাচন করতে পারবেন। সেই মোতাবেক আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি আশা করি আমার এলাকার জনগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করবে। 

তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে যারা অহেতুক নানা ষড়যন্ত্রমূলক কথা বলে বেড়াচ্ছে, তাদের উদ্দেশ্যে বলতে চাই বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ভোট হবে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ। যারা জনগণের রায় নিয়ে বিজয়ী হবে তাদের সকলকে গ্রহণ করা হবে। 

জামাল হোসেন মিয়া বলেন, মনোনয়নপত্র বাছাইয়ে আমি বৈধ প্রার্থী হিসেবে মনোনীত হয়েছি। আমি মনে করি এটি আমার প্রথম বিজয়। ভোটের মাধ্যমে ইনশাআল্লাহ আমিই বিজয়ী হবো। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সালথা উপজেলার সাবেক চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আ. মান্নান মোল্লা, সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাব্বির আলী, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, রামকান্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইশারত হোসেন, মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার মাতুব্বর, বল্লভদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লুলু, নগরকান্দা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বেগম, যুব মহিলা লীগের সভাপতি রিক্তা আক্তার প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর