৫ ডিসেম্বর, ২০২৩ ২০:৫৫

‘বিএনপির অবরোধে দেশের পরিস্থিতি স্বাভাবিক, ভোটে প্রভাব পড়বে না’

শেরপুর প্রতিনিধি

‘বিএনপির অবরোধে দেশের পরিস্থিতি স্বাভাবিক, ভোটে প্রভাব পড়বে না’

বিএনপি'র ডাকা অবরোধে সারা দেশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যানবাহন চলছে, সাধারণ মানুষ ব্যবসা-বাণিজ্য করছে। তাই ভোটের দিনও ভোটাররা ভয় পাবে না, তারা ভোটকেন্দ্রে যাবে এবং ভোট দিবে। এসবের জন্য ভোটে কোনো প্রভাব পড়বে না। যারা এসব করছে তাদের জন্য আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে। আন্দোলন আশংকাজনক পরিস্থিতে যায়নি যে নির্বাচনে প্রভাব পড়বে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও নির্বাচন সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন  নির্বাচন কমিশনার মো. আলমগীর। পরে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে আমার বদ্ধ পরিকর। ভোটাররা যাতে নির্বিঘ্নে স্বাধীনভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেজন্য আমাদের যা যা করা দরকার তা করব। এ নিয়ে নির্বাচন সংশ্লিষ্ট সব কর্মকর্তা, আইন শৃংখলা বাহিনীসহ সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে। 

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম। এ সময় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধান, সহকারী রিটার্নিং কর্মকর্তাবৃন্দ এবং নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর