৬ ডিসেম্বর, ২০২৩ ২২:০৩

ওসি পরিচয়ে মোবাইল ফোনে টাকা দাবি!

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

ওসি পরিচয়ে মোবাইল ফোনে টাকা দাবি!

সিলেটের বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জের (ওসি) পরিচয়ে সাধারণ মানুষের কাছে টাকা দাবি করছে টাকা চাওয়া হচ্ছে। কতিপয় আসাধু চক্র এই কাজ করছে বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে সর্তক করে আজ বুধবার বিকালে বিশ্বনাথ থানা পুলিশের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেওয়া হয়। 

সর্তকবার্তায় বলা হয়, ওসি বিশ্বনাথ থানা পরিচয় দিয়ে, বিভিন্ন নাম্বার থেকে উপজেলার বিভিন্ন অফিস ও এলাকার লোকজনের কাছে টাকা চাওয়া হচ্ছে। এ ধরনের কোন ফোন আসলে দয়া করে কেহ প্রতারিত হবেন না এবং তাৎক্ষণিক ভাবে আমাকে (ওসিকে) জানানোর অনুরোধ করা গেল।

জানা গেছে, বিভিন্ন মোবাইল নাম্বার থেকে অজ্ঞাত প্রতারক, ওসি সেজে বিশ্বনাথ উপজেলা প্রাণিসম্পদ অফিস ও উপজেলা যুব উন্নয়ন অফিসের কর্তাব্যক্তিকে ফোন করে টাকা চায়। এরমধ্যে প্রতারকের ফাঁদে পা দিয়ে তার কথানুযায়ী দেয়া মোবাইল নাম্বারে টাকাও পাঠিয়ে দেন একজন। এভাবে একাধিক জনের কাছে ওসি পরিচয়ে ফোন করে টাকা চাওয়া হয়। পরে বিষয়টির সত্যতা যাচাই করতে, অফিসার ইনচার্জের সরকারি মোবাইল নাম্বারে যোগাযোগ করে অনেকেই জানতে পারেন বিষয়টি সম্পূর্ণ প্রতারকদের কাজ।     
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ বলেন, সম্প্রতি অনেকে এ বিষয়ে ফোন করে টাকা চাওয়ার বিষয়টি জানতে চান। এটি প্রতারক চক্রের কাজ। এদের থেকে সবাইকে সর্তক থাকার আহবান জানাচ্ছি।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর