শিরোনাম
১১ ডিসেম্বর, ২০২৩ ১৭:৩৭

শিবচরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

মাদারীপুর প্রতিনিধি:

শিবচরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

মাদারীপুরের শিবচরে ঘন কুয়াশার কারণে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিরব আহমেদ (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় সাজ্জাদ হোসেন আশিক (২৩) নামে একজন গুরুতর আহত হয়েছে। নিহত নিরব রাজৈর উপজেলা ছাত্রলীগের সদস্য। রবিবার রাত ১০টার দিকে শিবচর পৌরসভার চরশ্যামাইল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত নিরব রাজৈর উপজেলার শানেরপাড় এলাকার নুর আলম মোল্লর ছেলে। আহত আশিক শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকার আবুল হোসেন মোড়লের ছেলে। তারা সম্পর্কে খালাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় নিরব ও আশিক তাদের মামা বাড়ি শিবচরের শিরুয়াইল এলাকায় আসেন। সেখান থেকে শিবচর পৌরসভার চরশ্যামাইল গ্রামে কাজির মোড় নামক এলাকায় পৌঁছালে সেখানে নির্মাণাধীন ব্রিজের গর্তের মধ্যে পড়ে যান। এ সময় নিরব ও আশিক গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিরবকে মৃত ঘোষণা করেন ও আহত আশিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশিকুল হক বলেন, রাতে দুইজন লোককে হাসপাতালে আনা হয়। এ সময় আমরা পরীক্ষা-নিরীক্ষা করে নিরব নামে ওই রোগীকে মৃত অবস্থায় পাই এবং সাজ্জাদ হোসেন আশিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর