২২ ডিসেম্বর, ২০২৩ ২৩:৪৮

সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী

জাকির হোসেন

দলীয় প্রতীক পাওয়ার পরও প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের জাতীয় পার্টির প্রার্থী জাকির হোসেন।  শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রায়গঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় তার নির্বাচনী অফিসে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, নির্বাচনী মাঠে ছিলাম। বেশ কয়েকটি অফিসও করা হয়েছিল। কিন্তু ১৭ ডিসেম্বর বিকেল ৪টার পর থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্যার মাঠেও নেই তার কোনো নির্দেশনাও পাওয়া যাচ্ছে না। 

আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগি প্রসঙ্গে রায়গঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বে থাকা জাকির হোসেন বলেন, চেয়ারম্যান স্যার ভিক্ষার দান প্রত্যাখ্যান করেছেন। ভাগাভাগির বিষয়টি ১৭ ডিসেম্বরের আগে জানতে পারলে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতাম। এখন যেহেতু প্রত্যাহারের সুযোগ নেই তাই ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমার কোনো নেতাকর্মী আর নির্বাচনী মাঠে নেই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শের আলী, সদস্য মোর্তজা সরকার,পাঙ্গাসী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য মো. ওয়াজেদ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর