৩১ ডিসেম্বর, ২০২৩ ১৪:০৯

গোপালগঞ্জে মোটরসাইকেল-ট্রলির সংর্ঘষে যুবলীগ নেতা নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে মোটরসাইকেল-ট্রলির সংর্ঘষে যুবলীগ নেতা নিহত

প্রতীকী ছবি

গোপালগঞ্জে মোটরসাইকেল ও বালুবাহী ট্রলির মুখোমুখি সংর্ঘষে রফিকুল হাসান রাজ (২৪) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী সাব্বির সিকদার নামের অপর এক যুবক আহত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলার কুশলা ইউনিয়নের খালেক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রবিবার (৩১ ডিসেম্বর) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল হাসান রাজ মারা যায়।

নিহত রফিকুল হাসান রাজ গোপালগঞ্জ পৌর এলাকার ব্যাংকপাড়ার সিরাজ উদ্দিন আহমেদের ছেলে। তিনি গোপালগঞ্জ পৌর যুগলীগের সদস্য ছিলেন। নিহত রফিকুল ইসলাম রাজ ও আহত সাব্বির সিকদার সম্পর্কে চাচা- ভাতিজা।  গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতের চাচাতো ভাই জুয়েল সিকদার জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রফিকুল ইসলাম রাজ ও সাব্বির সিকদার একই মোটরসাইকেলে করে গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়ায় যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে দুইজনই মারাত্মক আহত হন।

তিনি আরও জানান, পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে রফিকুল ইসলাম রাজের শারীরিক অবস্থা অবনতি হলে ঢাকা স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখান কর্তব্যরত চিকিৎসক তাকে মৃর ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আহত সাব্বির সিকদারের পা ভেঙে যাওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

গোপালগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ আনিচুর রহমান জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর