৪ জানুয়ারি, ২০২৪ ১২:৪৪

বরিশাল-৫ আসন: সুষ্ঠু ভোটের পরিবেশ চাইলেন স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল-৫ আসন: সুষ্ঠু ভোটের পরিবেশ চাইলেন স্বতন্ত্র প্রার্থী

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বরিশাল-৫ (সদর) আসনের ৯০টি কেন্দ্র অতি ঝূঁকিপূর্ণ বলে দাবি করেছেন স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী মো. সালাহউদ্দিন রিপন। বুধবার (০৩ জানুয়ারি)বিকেলে রিটার্নিং কর্মকর্তার কাছে এক আবেদনে অতি ঝূঁকিপূর্ন এসব ভোট কেন্দ্রে সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটগ্রহনের ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেন তিনি। 

স্বতন্ত্র প্রার্থী রিপন বলেন, বরিশাল-৫ আসনে মোট ১৭৬টি ভোট কেন্দ্র। এর মধ্যে বরিশাল নগরী ৫৮ টি এবং সদর উপজেলার ৩২ কেন্দ্র এলাকায় গিয়ে তিনি ও তার স্ত্রী সহ ট্রাক প্রতীকের কর্মীরা হুমকি ও হামলার শিকার হয়েছে। ওইসব এলাকায় ট্রাক প্রতীকের প্রচার মাইক ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। নৌকার কর্মীরা একাধিকবার ওয়ার্ড ভিত্তিক কার্যালয়ে গিয়ে হুমকি দিয়েছে। কর্মীদের কেন্দ্রে না যেতে হুমকি দেয়া হয়েছে। কেন্দ্রে এজেন্ট রাখতে দেয়া হবে না বলেও হুমকি দেয়া হয়েছে। পরিস্থিতি বিবেচনায় বরিশাল-৫ আসনের ৯০টি ভোট কেন্দ্র অতি ঝূঁকিপূর্ণ। এসব কেন্দ্রে সুষ্ঠু ভোটের পরিবেশ সৃস্টি করতে রিটার্নিং কর্মকর্তার কাছে অনুরোধ করেছেন তিনি। 

বরিশালের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শহীদুল ইসলাম সদর আসনের স্বতন্ত্র প্রার্থী মো. সালাহউদ্দিন রিপনের আবেদন পাওয়ার কথা স্বীকার করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলেছেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর