১৬ জানুয়ারি, ২০২৪ ২১:১৫

ফেনীতে ১৭ বস্তা চিনি উদ্ধার

ফেনী প্রতিনিধি

ফেনীতে ১৭ বস্তা চিনি উদ্ধার

ফেনী শহরের আবু বক্কর সড়কে একটি পিকআপসহ ১৭ বস্তা চিনি উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে পিকআপসহ চিনিগুলো উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ সূত্র জানায়, ভারতীয় চিনি ফেনী শহরের বড় বাজারে আসছে এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের আবু বক্কর সড়কে অভিযান চালায়। এ সময় পিকআপ চালক পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি রেখে পালিয়ে যায়। পুলিশ পিকআপটি আটক করে ডিবি কার্যালয় নিয়ে আসে। 

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ভারতীয় চিনির বস্তা দেশীয় একটি ব্র্যান্ডের বস্তায় ভরে ফেনীসহ বিভিন্ন জায়গায় গোপনে বাজারজাত করছে এ চোরাকারবারি চক্র।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সিদীপ কুমার দাশ বলেন, ১৭ বস্তা চিনিসহ পিকআপটি জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাত পিকআপ চালকের নামে মামলা দায়ের করা হয়েছে। 
এর আগে, ১৬৮ বস্তা ভারতীয় চিনিসহ ফেনীর ফুলগাজীতে এক চোরাকারবারিকে গ্রেফতার করে পুলিশ। ২০২৩ সালের ৩১ ডিসেম্বর রবিবার ভোরে উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর এলাকা থেকে চিনিগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় আবদুল হান্নান রানা মামুন (৩৯) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের মাটিয়াগোদা গ্রামের খোরশেদ আলমের ছেলে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর