১৯ জানুয়ারি, ২০২৪ ১৭:৫১

গৃহবধূকে হত্যা: রূপগঞ্জে মানববন্ধন- বিক্ষোভ মিছিল, মহাসড়ক অবরোধ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

গৃহবধূকে হত্যা: রূপগঞ্জে মানববন্ধন- বিক্ষোভ মিছিল, মহাসড়ক অবরোধ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় উপজেলার শিংলাবো এলাকার গৃহবধূ হাফসা আক্তার কাকলীকে গলাটিপে হত্যার প্রতিবাদে আসামিদের গ্রেফতার ও সর্ব্বোচ্চ শাস্তির দাবিতে ফের মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করেছে স্থানীয় এলাকাবাসী।

শুক্রবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় এ মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ কর্মসূচি পালিত হয়। অবরোধের ফলে ঢাকা সিলেট মহাসড়কের উভয়পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত গৃহবধূ কাকলীর পিতা ইসমাইল হোসেন মামুন, মামা মুজিবুর রহমান, ফারজানা, উম্মেহানি, অপু, সহিদ, আলম, অ্যাডভোকেট সফিকুল ইসলাম, ইলিয়াস মিয়াসহ স্থানীয় এলাকাবাসী। এ সময় তারা বলেন, গত ১১ জানুয়ারি স্বামীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় গৃহবধূ হাফসা আক্তার কাকলীকে স্বামী সাইফুল ইসলাম শাকিল ও তার পরিবারের সদস্যরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় কাকলির পিতা বাদী হয়ে মামলা করলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে সর্ব্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান তারা। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ঘটনার পর থেকে অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর