২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:০৬

গ্রেফতার এড়াতে ছাদে, সেখান থেকে পড়ে মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি

 গ্রেফতার এড়াতে ছাদে, সেখান থেকে পড়ে মৃত্যু

 পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পুলিশের কাছে গ্রেফতার এড়াতে ৩ তলা ভবনের ছাদ থেকে সুপারিগাছ বেয়ে নামার সময় পড়ে আবদুল হালিম মৃধা নামে  এক ব্যক্তি মারা গেছেন। বুধবার গভীর রাতে জেলার মঠবাড়িয়া উপজেলার সবুজ নগর এলাকায়  এ ঘটনা ঘটে বলে জানান মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শফিকুল ইসলাম । 

 নিহত আবদুল হালিম মৃধা (৪৫) জেলার মঠবাড়িয়া উপজেলার সবুজ নগর এলাকার আবদুল মান্নান মৃধার পুত্র। আবদুল হালিম মৃধা পেশায় ঠিকাদার।

নিহতের মেজো ভাই মামুন মৃধা জানান, তার ভাই  আবদুল হালিম ঋণগ্রস্ত ছিলেন। পাওনা টাকা নিয়ে করা দুই ব্যক্তির মামলায় তার নামে দুটি গ্রেফতারি পরোয়ানা ছিল। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে মঠবাড়িয়া থানার পুলিশের একটি দল আবদুল হালিমকে গ্রেফতার করার জন্য তার বাড়িতে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি তিনতলা ভবনের ছাদ থেকে পাশের একটি সুপারিগাছ বেয়ে নিচে নামার সময় পড়ে যান। এরপর পুলিশ ভবনের পাশের একটি ডোবা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরের চিকিৎসক ডা. মো. ফেরদৌস ইসলাম জানান,  রাত আড়াইটার দিকে আবদুল হালিমকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল ।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.  শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আবদুল হালিমের নামে দুটি মামলার গ্রেফতারি পরোয়ানা ছিল।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর