৪ মার্চ, ২০২৪ ১৩:২০

মানিকগঞ্জে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মানিকগঞ্জে নিখোঁজের দুই দিন পর কালিগঙ্গা নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১১টার দিকে পুলিশ সদর উপজেলার কুশেরচর এঠানো লাকায় কালিগঙ্গা নদী থেকে লাশ উদ্ধার করে। ওই শিক্ষার্থীর নাম সামিয়া ইসলাম, সে মানিকগঞ্জ সুরেন্দ্র কুমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে বাড়ি থেকে কোচিং করার জন্য বের হয় সামিয়া। বিকেলে তার মা কোচিং সেন্টারে মেয়েকে আনতে গিয়ে জানতে পারেন সামিয়া কোচিংয়ে আসেনি। এরপর বিভিন্ন স্থানে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। সন্ধ্যার দিকে লোকমারফর জানতে পারেন পৌরসভার ৯ ওয়ার্ডের চরবেউথা এলাকায় সামিয়ার স্কুল ব্যাগ পাওয়া গেছে। পরে পরিবারের লোকজন ওই স্কুল ব্যাগ নিয়ে আসেন। এরপর সদর থানায় নিখোঁজের বিষয়টি জিডি কর হয়।  তার বাবা সাইফুল ইসলাম মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যানের চাকুরি করেন। 
মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, সোমবার সকালে কুশেরচর এলাকায় সামিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর