শিরোনাম
৪ মার্চ, ২০২৪ ১৮:৩৫

শিক্ষাবৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিক্ষাবৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা

বগুড়ার নন্দীগ্রামে মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা হলরুমে এই শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও প্রভাষক জাকারিয়া লিটনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপেজলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। উদ্বোধকের বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুকুল মিঞা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আক্তার বানু, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. শাইখ আহম্মেদ রিংকু, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. জাহান সাদিয়া ইভা, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদৎ হোসেন প্রামানিক, মনছুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরিষদের সভাপতি সহকারী অধ্যাপক মো. ইলিয়াস হোসেন, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সরদার মো. ফজলুল হক, সরকারি আজিজুল কলেজের লাইব্রেরিয়ান কামাল পাশা, সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ব্যবস্থাপক জামিল মাহমুদ, কৃষি উন্নয়ন ব্যাংক নন্দীগ্রাম শাখার ব্যবস্থাপক রেজাউল করিম, সমাজসেবক গোলাম মোস্তফা গামা, সহকারী অধ্যাপক আব্দুল খালেক, রামকৃষ্টপুর চৌদিঘী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরামুজ্জামান তারা, ভাটরা খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ান জিয়াউর রহমান, কেজি একাডেমির প্রধান শিক্ষক আব্দুল হাই, পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আনিছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, ২০২৩ সালে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি পরীক্ষায় দু’জন ট্যালেন্টপুলে এবং পাঁচজন সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর