১৫ মার্চ, ২০২৪ ১৮:০৫

বাগেরহাটে জাল নোট তৈরির সরঞ্জামসহ আটক ১

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে জাল নোট তৈরির সরঞ্জামসহ আটক ১

বাগেরহাটে ২০ লাখ টাকার জাল নোট ও জাল নোট তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামসহ এক জাল নোট কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শহরের দশানী এলাকার গফুর প্লাজায় অভিযান পরিচালনা চালিয়ে জাল নোট কারবারী ফয়সাল ইউনুসকে (৩৫) আটক করে। 

এসময়ে তার ভাড়া ঘরের কক্ষ থেকে এক হাজার, পাঁচশত ও দুই শত টাকা মানের ২০ লাখ জাল টাকাসহ জাল নোট তৈরির মেশিন ও বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয়। আটক জাল নোট কারবারী ফয়সাল ইউনুস বাগেরহাটের কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়নের বারোদাড়িয়া গ্রামের মহিউদ্দিন শেখের ছেলে। 
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় এতথ্য নিশ্চিত করে জানান, রমানের ঈদকে সামনে রেখে চার মাস আগে জাল নোট কারবারী ফয়সাল ইউনুস শহরের দশানী এলাকার গফুর প্লাজার ৬ তলায় একটি ফোরার ভাড়া নিয়ে মেশিনের সাহায্যে বিপুল পরিমান জাল নোট তৈরি করছে এমন খবর আসে জেলা গোয়েন্দা পুলিশের কাছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে জাল নোট কারবারী ফয়সাল ইউনুসকে আটক করা হয়। এসময়ে তার বাসা থেকে এক হাজার, পাঁচশত ও দুই শত টাকা মানের ২০ লাখ জাল টাকাসহ জাল নোট তৈরির মেশিন ও বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর