২৪ এপ্রিল, ২০২৪ ২১:৩৫

জাজিরায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

অনলাইন ডেস্ক

জাজিরায় দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

শরীয়তপুরের জাজিরার বিলাসপুর ইউনিয়নে চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যান সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার দুপুরে বিলাসপুরের বিভিন্ন জায়গায় দফায় দফায় এই সংঘর্ষ হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রথম ধাপে বিলাসপুর ইউনিয়ন পরিষদ থেকে মুলাই ব্যাপারী কান্দি হয়ে বুধাইর হাট পর্যন্ত সংঘর্ষ হয়। এ সংঘর্ষে হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান আ. কুদ্দুস ব্যাপারী ও সর্বশেষ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আ. জলিল মাদবর গ্রুপের লোকজনের মধ্যে উক্ত সংহর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যান আ. কুদ্দুস ব্যাপারী জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এবং আ. জলিল মাদবর জাজিরা উপজেলা যুবলীগের সাবেক সদস্য। দীর্ঘদিন যাবত তাদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছে। গত বছরের ১৫ জুন ইউপি নির্বাচনের পর দ্বন্দ্ব আরও বৃদ্ধি পায়।

এদিকে বুধবারের সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে জাজিরা থানা পুলিশ। কয়েক ঘণ্টা সংঘর্ষ চলার পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সংঘর্ষের খবর পেয়ে সাথে সাথে বিলাসপুরে পুলিশ গিয়ে বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর