৩১ মে, ২০২৪ ১৮:১৯

পাথরঘাটায় নির্বাচনী সহিংসতায় আহত ৩০, গ্রেফতার ৯

বরগুনা প্রতিনিধি

 পাথরঘাটায় নির্বাচনী সহিংসতায় আহত ৩০, গ্রেফতার ৯

পাথরঘাটায় নির্বাচনী সংঘর্ষে আহত চেয়ারম্যান প্রার্থী এনামুল হোসেন

বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী (কাপ-পিরিচ) মোস্তফা গোলাম কবির এবং এনামুল হোসেন (দোয়াত কলম) প্রার্থীর সমর্থকদের মধ্য শুক্রবার রাতে কাকচিড়া ইউনিয়নের কাটাখালী গ্রামে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের  ৩০ জন আহত হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত আনুমানিক ১১ টার দিকে কাটাখালী গ্রামে কাপ-পিরিচের কর্মীর গণসংযোগ করার সময় দোয়াত কলমের প্রার্থী এনামুলের নেতৃত্বে ২৫-৩০টি মোটর সাইকেল নিয়ে কাপ-পিরিচের কর্মীদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করা হয়। পাল্টা হামলায় এনামুলসহ তার কয়েকজকর্মীও আহত হয়।

স্থানীয়রা প্রার্থী এনামুলসহ আহতদের উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। আহতদের প্রথমে পাথরঘাটা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়।  সেখান থেকে গুরুতর আহতদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে উভয় পক্ষের মধ্যে দ্বিতীয় তফা সংঘর্ষ হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাথরঘাটা থানা কর্মকর্তা জানান, সংঘর্ষের ঘটনায় নয়জনকে আটক করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো পক্ষ থানায় মামলা দায়ের করেনি বলে জানান ওসি।

কাপ পিরিচ প্রতীক প্রার্থী মোস্তাফা গোলাম কবির বলেন, এনামুলের নেতৃত্বে আমার কর্মীদের ওপর হামলা করা হয়েছে।

এ ব্যাপারে এনামুলের ব্যবহৃত মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। এদিকে স্থানীয়রা সংঘর্ষের পর আতঙ্কে রয়েছে।  

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর