৮ জুন, ২০২৪ ২০:৪২

ত্রিশালে গরুসহ ৩ চোর গ্রেফতার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশালে গরুসহ ৩ চোর গ্রেফতার

ময়মনসিংহের ত্রিশালে তিনটি চোরাই গরুসহ তিনজন গরু চোরকে গ্রেফতার করা হয়েছে। ত্রিশাল থানা পুলিশের অভিযানে উপজেলার কাজির শিমলা দুলাল বাড়ী এলাকার বজলুর রহমান এর পোল্ট্রি ফার্মের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহগামী লেনের পাশ থেকে তাদের আটক করা হয়। তাদের সাথে থাকা ৩টি চোরাই গরুসহ একটি পিকাপ গাড়ি জব্দ করা হয়। এসময় অজ্ঞাত আরো ২-৩ জন চোর দৌঁড়ে পালিয়ে যায় বলে জানায় পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাজির শিমলা দুলাল বাড়ি এলাকার মোছা. শেফালী খাতুন (৪৫) ৭ মার্চ রাতে গোয়াল ঘরে গরু রেখে ঘুমিয়ে যায়। পরের দিন সকালে গোয়ালে গরু দেখতে না পেয়ে থানায় কল দিয়ে জানতে পারেন, ত্রিশাল থানা পুলিশ কাজির শিমলা দুলাল বাড়ির বজলুর রহমান এর পোল্ট্রি ফার্মের সামনে ৩টি গরুসহ তিনজন গরু চোরকে আটক করেছে। পরে মো. বজলুর রহমান ও ছেলে শেখ সারোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে গরু ৩টি সনাক্ত করে। গরু তিনটির আনুমানিক মূল্য প্রায় এক লক্ষ পঁচাত্তর হাজার টাকা। 

এসময় জামালপুর জেলার গোড়ার কান্দা এলাকার মৃত কছিম উদ্দিনের ছেলে মো. আব্দুস সালাম (৪৮), রানাগাছা এলাকার আজিজুল হোসেনের ছেলে মুহিদুল ইসলাম মারুফ (২১) ও রংপুর জেলার পীরগাছার রিয়াজুল ইসলামের ছেলে মো. মোশারফ ওরফে শরীফুলকে (২৪) গ্রেফতার করা হয়। তাদের সাথে থাকা চোরাই কাজে ব্যবহৃত নীল রঙের একটি পিকআপ (ঢাকা মেট্রো ন-২০-৮২৭১) জব্দ করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর