Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১০:০৬
আপডেট : ২১ মে, ২০১৯ ১০:০৯

বিশ্বকাপ থেকে বাদ পড়া জুনায়েদের ‘স্কচটেপ’ প্রতিবাদ!

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ থেকে বাদ পড়া জুনায়েদের ‘স্কচটেপ’ প্রতিবাদ!
সংগৃহীত ছবি

আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপ সামনে রেখে ১৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ঘোষিত স্কোয়াড থেকে পাকিস্তানের দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার জুনায়েদ খান।

দল থেকে বাদ পড়ার পর সোশ্যাল মিডিয়া টুইটারে নীরব প্রতিবাদ জানিয়েছেন জুনায়েদ খান। মুখে স্কচটেপ লাগিয়ে এর প্রতিবাদ দেখিয়েছেন বাঁহাতি এ গতিতারকা।

এদিকে পাকিস্তানের ভক্ত-সমর্থকরা সবাই ধরেই রেখেছিল বিশ্বকাপে পাকিস্তানের মূল অস্ত্র হবেন জুনায়েদ। তাই তার বাদ পড়ার খবরে হতবাক সিংহভাগ পাকিস্তানি সমর্থক।

যে কারণে সারাদিন জুনায়েদের বাদ পড়া নিয়ে নানান প্রশ্ন তুলেছেন অনেকেই, যেসব জানতে চাওয়া হয়েছে জুনায়েদের কাছেও। তবে এমন হুট করে বাদ পড়ে কিছু বলতে রাজি নন জুনায়েদ, হয়ে পড়েছেন নির্বাক।

তাই তো সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে করেছেন অভিনব প্রতিবাদ। নিজের মুখে কালো স্কচটেপ বেঁধে যেনো বুঝাতে চেয়েছেন তার মুখ বন্ধ। তিনি কিছু বলতে পারছেন না। এমন ছবি আপলোড দিয়ে জুনায়েদ লিখেছেন, ‘আমি কিছু বলতে চাই না। সত্য সবসময়ই কঠিন।’

জুনায়েদ খানের বদলি হিসেবে পাকিস্তানের বিশ্বকাপ দলে নেয়া হয়েছে মোহাম্মদ আমিরকে। ইংল্যান্ডে তার রেকর্ড ভালো হওয়ায় সুযোগ দেয়া হয়েছে তাকে। এ ছাড়া তার অভিজ্ঞতা, পুরনো বলের সঠিক ব্যবহার ও রিভার্স সুইং করার সক্ষমতা বিবেচনা করা হয়েছে।

আমিরের সঙ্গে পাকিস্তানের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হয়েছেন আরেক বাঁহাতি পেসার ওয়াহাব রিয়াজ ও হার্ডহিটার ব্যাটসম্যান আসিফ আলী। এ দুজন ঢোকায় বাদ পড়েছেন ওপেনার আবিদ আলী ও পেস অলরাউন্ডার ফাহিম আশরাফ। 

 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য