Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৪:৪৩

সাকিবের মতে বাংলাদেশ এবার বিশ্বকাপ জিতবে, তবে...

অনলাইন ডেস্ক

সাকিবের মতে বাংলাদেশ এবার বিশ্বকাপ জিতবে, তবে...

সবাই যখন বিশ্বকাপ শিরোপা ইংল্যান্ড, ভারত কিংবা অস্ট্রেলিয়ার হাতে দেখছেন, সেখানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মতে, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা বাংলাদেশ জিতবে। ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএসকে বৃহস্পতিবার দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে সংস্করণের এই সহ অধিনায়ক।

সাকিব বলেন, ইন্ডিয়া ও ইংল্যান্ড অবশ্যই এগিয়ে থাকবে। কিন্তু খেলা পত্রিকায় হয় না, মাঠে হয়। তাই যে কেউই জিততে পারে। সত্য কথা বলতে কি, সকল দলই লড়াইয়ের জন্য মুখিয়ে আছে। তাই মাঠে যারা ভালো করবে তারাই শিরোপা জিতবে।

বাংলাদেশের বিশ্বকাপ জয়ের সুযোগ আছে কিনা- এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘প্রকৃতই এবার আমাদের টুর্নামেন্ট জয়ের সুযোগ আছে বলে মনে করি। তবে অবশ্যই আমাদের ধারাবাহিক পারফর্ম করতে হবে। তা করতে পারলে নকআউট পর্বে উঠতে পারব এবং সেখান থেকে এগিয়ে যাওয়া যাবে। এবার আমরা ভালো করব সে ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।’ 

পরক্ষণে সাকিব বলেন, ব্যক্তিগতভাবে অবশ্যই মনে করি বাংলাদেশ এবার বিশ্বকাপ জিতবে। কিন্তু এই স্বপ্ন পূরণে একসঙ্গে অনেক কিছু কাজ করতে হবে। 

এবারের আইপিএলে বেশি ম্যাচ না খেলায় বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিতে পেরেছেন বলেও জানান সাকিব। বলেন, 'আইপিএলে আমি বেশি খেলিনি, বিশ্বকাপ প্রস্তুতিতে মনোযোগ দিয়েছি। অনুশীলনে নিজের পুরোটাই নিংড়ে দিয়েছি।’

বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য