Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১১:৪৪

দুর্দান্ত ক্যাচ নিয়ে নিন্দুকদের যোগ্য জবাব সরফরাজের (ভিডিও)

অনলাইন ডেস্ক

দুর্দান্ত ক্যাচ নিয়ে নিন্দুকদের যোগ্য জবাব সরফরাজের (ভিডিও)
সংগৃহীত ছবি

ভারতের বিরুদ্ধে ম্যাচ হারের পর তার অধিনায়কত্ব নিয়ে সমালোচনা হয়েছে ক্রিকেটমহলে। টোবে সোশ্যাল মিডিয়ায় সরফরাজকে তার চেয়ে কয়েকগুণ বেশি ট্রোলড হতে হয়েছে ফিটনেসের জন্য। কিন্তু গতকাল বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে উইকেটের পিছনে দুর্দান্ত ক্যাচ নিয়ে নিন্দুকদের যোগ্য জবাব দিলেন পাকিস্তান অধিনায়ক।

কোহলিদের বিরুদ্ধে ম্যাচে উইকেটের পিছনে দস্তানা হাতে তার হাই তোলার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছিল। আর সেই ঘটনাকে কেন্দ্র করে সম্প্রতি শপিং ফলে এক দুঃসহ অভিজ্ঞতার মুখোমুখি হন সরফরাজ। ভারতের বিরুদ্ধে ম্যাচ হারের পর সস্ত্রীক সরফরাজকে প্রকাশ্যে ‘মোটা শুকর’ বলে কটুক্তি করে বসেন এক অনুরাগী। সম্প্রতি এক বিবৃতিতে সরফরাজ জানান, গোটা ঘটনায় আঘাত পেয়ে কেঁদে ফেলেছিলেন তাঁর স্ত্রী।

অবশেষে গতকাল বুধবার এজবাস্টনে শাহিন আফ্রিদির ডেলিভারিতে উইকেটের পিছনে শরীর ছুঁড়ে এক অসাধারণ ক্যাচে রস টেলরের ইনিংসের ইতি টানেন সরফরাজ। দুরন্ত ক্ষীপ্রতায় সরফরাজের এই ডাইভ ক্যাচ স্বাভাবিকভাবেই এখন নেটিজেনদের চর্চার শিরোনামে। নিউজিল্যান্ড ইনিংসে এদিন নবম ওভারের শেষ বলে ডানদিকে ঝাঁপিয়ে প্রায় প্রথম স্লিপের ক্যাচ এক হাতে তালুবন্দি করেন পাকিস্তানের অধিনায়ক, যা নিশ্চিতভাবে সমালোচকদের মুখ বন্ধ করেছে।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য