শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ মে, ২০১৯ ২৩:৪২

জমজমাট কান সৈকত

শোবিজ ডেস্ক

জমজমাট কান সৈকত

আকর্ষণীয়া মনিকা বেলুচ্চি  

কান উৎসবে হাজির মনিকা বেলুচ্চি! চুলগুলো ঢেউ খেলে নেমে এসেছে কাঁধে। ঠোঁটে গোলাপি লিপস্টিক। বাদামি চোখজোড়া দেখে যেন লেখা যায় হাজার কবিতা! কী দারুণ স্নিগ্ধ সৌন্দর্য। মার্জিত, ঝলমলে, অভিজাত, স্নিগ্ধ সৌন্দর্য; কত বিশেষণই না দেওয়া যায়। কালো সাটিন কাপড়ের পোশাক ও ট্রাউজারে অসামান্য রূপবতী লাগছে মনিকাকে। গায়ের ফরসা রং বলছে, এখনো লাবণ্য ধরে রেখেছেন ৫৪ বছর বয়সী এই অভিনেত্রী। সবচেয়ে বেশি বয়সী বন্ডকন্যা!

প্রিয়াঙ্কার মাথায় নিকের ছাতা

কানের লালগালিচায় দেখা গেল প্রিয়াঙ্কাকে। তার সঙ্গে হাজির হয়ে চমকে দিলেন মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস। দুজনই পরেছেন সাদা পোশাক। ‘দ্য বেস্ট ইয়ারস অব অ্যা লাইফ’ ছবির গালা স্ক্রিনিংয়ের লালগালিচায় হেঁটেছেন তারা। দক্ষিণ ফরাসি উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছিল বলে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের সিঁড়িতে ওঠার সময় প্রিয়াঙ্কার মাথার ওপর ছাতা ধরেন নিক।

২০০ ঘণ্টায় বানানো গাউনে ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাই বচ্চনের অসামান্য সৌন্দর্যের পসরায় জৌলুস ছড়িয়েছে লালগালিচায়। সম্মানজনক কান উৎসবের ৭২তম আসরের ষষ্ঠ দিনের স্পটলাইট কেড়ে নিলেন তিনি। নিয়ন আলোর স্নিগ্ধোজ্জ্বল মেটালিক সোনালি গাউন পরে লালগালিচায় পা মাড়ান অ্যাশ। তাকে দেখে লাগছিল এ যুগের মৎস্যকন্যা। যেন একটা সোনার মাছ! এর পেছন দিকটা বেশ লম্বা। ৪৫ বছর বয়সী এই অভিনেত্রীর রূপের জাদুতে নির্বাক হয়ে  গেছে দর্শক। প্রাচীন গ্রিক পৌরাণিক নারী  দেবতাদের অনুপ্রাণিত এক কাঁধ খোলা পোশাকটি  তৈরিতে ২০০ ঘণ্টা ব্যয় করেছেন লেবানিজ ফ্যাশন ডিজাইনার জ্যঁ-লুই সাবাজি। মার্কিন নির্মাতা টেরেন্স মালিকের ‘দ্য হিডেন লাইফ’ ছবির গালা স্ক্রিনিং উপলক্ষে লালগালিচায় পায়চারির এক ফাঁকে ভক্ত-দর্শকদের উদ্দেশে চুম্বন উড়িয়ে দেন সাবেক এই বিশ্বসুন্দরী।

পেনেলোপির গালে চুম্বন

স্প্যানিশ এই দুই তারকা ‘পেইন অ্যান্ড গ্লোরি’ নিয়ে এসেছেন সাগরপাড়ে। ছবিটি পরিচালনা করেছেন স্প্যানিশ চলচ্চিত্রকার পেদ্রো আলমোদোভার। সংবাদ সম্মেলন কক্ষে আন্তোনিও বান্দেরাস ও পেনেলোপি ক্রুজ। সংবাদ সম্মেলনে আসার ঠিক আগে ফটোকলে বেশ মজা করেছেন ‘পেইন অ্যান্ড গ্লোরি’ বাহিনী। পেনেলোপির গালে পেদ্রো ও বান্দেরাস মিলে চুম্বন এঁকে দিয়েছেন।

গর্ভপাতের বৈধতা চেয়ে ‘সবুজ’ প্রতিবাদ

সবুজ স্কার্ফের ঢেউ উঠল কানসৈকতে। সবার মুখে স্লোগান, ‘নারীদের জন্য সংহতি’। মাইক বাজিয়ে ব্যানার নিয়ে কান উৎসবের লালগালিচায় আর্জেন্টিনার গর্ভপাত আইনের প্রতিবাদ জানালেন ‘লেট ইট বি ল’ কলাকুশলী ও সমাজকর্মীরা।

 


আপনার মন্তব্য