Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০১৯ ১৮:২৬
আপডেট : ২৩ জুন, ২০১৯ ১৮:৩৬

'এই দুঃসময়ে চলচ্চিত্রকে ছেড়ে যেতে পারি না'

অনলাইন ডেস্ক

'এই দুঃসময়ে চলচ্চিত্রকে ছেড়ে যেতে পারি না'
সংগৃহীত ছবি

গত ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শাকিব খান অভিনীত ও প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি বেশ সাড়া ফেলেছে। অবশ্য এখনো কাটেনি সেই রেশ। দেশব্যাপী এখনো চলছে মালেক আফসারি পরিচালিত সিনেমাটি। 

ছবির সাফল্যেই রবিবার এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল। একসঙ্গে অনুষ্ঠানে শাকিব খানের এসকে ফিল্মস থেকে চারটি ছবি প্রযোজনার ঘোষণা এলো।

এর মধ্যে ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি, ‘বীর’ ছবি নির্মাণ করবেন কাজী হায়াৎ, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘প্রিয়তমা’ ছবিটি বানাবেন হিমেল আশরাফ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুণী চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ, মালেক আফসারি, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু।

বর্তমানে শাকিব খান জাকির হোসেন রাজুর ‘মনের মত মানুষ পাইলাম না’। এই ছবির কাজ শেষ হলে নতুন ছবিগুলোর কাজ ক্রমান্বয়ে শুরু হবে বলে জানান শাকিব খান।

শাকিব খান বলেন, এখন যে ছবিটার কাজ করছি এটা শেষ করেই নতুন ছবিগুলোর শুটিং শুরু করবো। কিছু ছবির চিত্রনাট্য লেখা শেষ আর কিছু ছবির এখনও বাকি রয়েছে। এখনের সময়ের সঙ্গে মিলিয়ে যুগোপযোগী ও ইন্টারন্যাশনাল মানের গল্পে এ সিনেমা গুলো নির্মিত হবে। চলচ্চিত্র আমাকে নাম, যশ, খ্যাতি ও অর্থ সবই দিয়েছে। সু-সময়ে যখন আমি সব পেয়েছি চলচ্চিত্রের এই দুঃসময়ে আমি তাকে ছেড়ে যেতে পারি না।

বিডি প্রতিদিন/২৩ জুন, ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য